ব্রেকিং নিউজ

এফ আর টাওয়ারের পাশের ভবনেও ছড়িয়ে পড়ছে আগুন

নিজস্ব প্রতিবেদক:এফ আর টাওয়ারের পাশের ভবনর থেকেও ধোঁয়া বের হচ্ছেবনানীর এফ আর টাওয়ার থেকে পাশের ভবনেও আগুন ছড়িয়ে পড়েছে। বেলা সাড়ে তিনটটার দিকে পাশের একটি ভবন থেকেও ধোয়া বের হতে দেখা যায়। এসিগুলো থেকে প্রচণ্ড ধোয়া বের হচ্ছে। ফায়ার সার্ভিসের কর্মীরা অনবরত পানি দিয়ে যাচ্ছেন।

বনানীর ১৭ নম্বর রোডের এফ আর টাওয়ারে বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটে আগুর লাগে। ২১ তলা ভবনটির ৯ তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট আগুন নেভানোর কাজ করছে।
এফ আর টাওয়ারে আগুন

পাশের ভবন থেকে উদ্ধার হওয়া রেজাউল করিম  জানান, ‘এফ আর টাওয়ারের ২৩ তলায় আমরা দুইজন আটকে ছিলাম। সেখানে আরকেউ ছিলো না। পাশের ভবনেও আগুন ছড়িয়ে পড়ছে।’

ধোয়ার কারণে আগুনের ভবনের উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে বলে জানিয়েছেন উদ্ধারকর্মীরা। চারটি লেডার নিয়ে কাজ করলেও ধোয়ার কারণে সামনে এগুনো যাচ্ছে না। সময় যত যাচ্ছে ততই চারপাশে ছড়িয়ে পড়ার আশঙ্কা বাড়ছে।
এফ আর টাওয়ারে আগুন

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এনায়েতউল্লাহ জানান, আগুন নেভানোর সুবিধার জন্য আশেপাশের রাস্তায় যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। আগুন নেভাতে বিমানবাহিনীর হেলিকপ্টার কাজ করছে। পাশাপাশি সেনা ও নৌবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছে।

Related posts