ব্রেকিং নিউজ

ধোঁয়া বেশি , আগুনের শিখা কম

নিজস্ব প্রতিবেদক:রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের এফআর টাওয়ারে লাগা আগুনের শিখা কিছুটা কমে এসেছে। তবে বেড়েই চলছে ধোঁয়ার পরিমাণ। দমকল বাহিনীর সদস্যরা ভবনের ভেতরে অক্সিজেন দেয়ার চেষ্টা করছেন।

ভবনটির বিভিন্ন তলায় আটকা পড়া মানুষ ধোঁয়ার কবলে পড়ে বাঁচার জন্য চিৎকার করছেন। জানালা দিয়ে হাত নেড়ে বাঁচার আকুতি জানাচ্ছেন অনেকে।

তবে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের সাহস জুগিয়ে যাচ্ছেন। আটকা পড়াদের উপর থেকে লাফ দিতেও নানাভাবে নিষেধ করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। এর আগে বেশ কয়েকজন লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন। তাদের কুর্মিটোলা ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুপুর ১২টা ৫০ মিনিটে আগুন লাগলেও ২টার দিকে তা কিছুটা নিয়ন্ত্রণে এসেছিল। এরপর আড়াইটার দিকে ফের দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। এই প্রতিবেদন লেখার সময় আগুনের শিখা কিছুটা কমে এসেছে। তবে ধোঁয়ার পরিমাণ কমছে না।

জীবনবাজি রেখে দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এই মুহূর্তে সেখানে দমকল বাহিনীর ২০টি ইউনিট কাজ করছে। যুক্ত হয়েছেন বিমান বাহিনীর সদস্যরা। সাধারণ মানুষও উদ্ধার কাজে সহায়তা করছে। তবে কতসংখ্যক মানুষ আটকা পড়েছে এবং তারা কী অবস্থায় আছে, নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।

Related posts