দেশের সংবাদ

ছাত্রীকে গাড়ি চাপা, চট্টগ্রাম-কক্সবাজার সড়ক অবরোধ

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা কলেজ বাজার এলাকায় গাড়ি চাপায় এক স্কুল ছাত্রী আহত হওয়ার ঘটনায় চট্টগ্রাম-কক্সবাজার সড়ক অবরোধ করেছে স্থানীয়রা। এর আগে সকাল ১০টায় নাজমা আক্তার নামে পটিয়া এ জে চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এই ছাত্রী লেগুনার চাপায় আহত হন। এ ঘটনাকে কেন্দ্র করে সকাল সাড়ে ১০টা থেকে সড়ক অবরোধ করেন স্থানীয়রা।
কর্ণফুলী থানার ওসি মোহাম্মদ আলমগীর এ তথ্য জানিয়েছেন।

সড়ক অবরোধে গাড়ি আটকে রয়েছে শত শত গাড়ি । গরম থেকে বাঁচতে গড়ির নিচে  এসে বসেছে শ্রমিকরা ।

আহত নাজমা পটিয়া এ জে চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। তাকে নগরীর বেসরকারি ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়  , ‘এক স্কুল ছাত্রীকে গাড়ি চাপা দেওয়ার ঘটনায় ওই ছাত্রীর সহপাঠী ও বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রেখেছেন। এতে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, নাজমা সকালে স্কুলে যাওয়ার সময় পেছন থেকে আসা একটি লেগুনা তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তার সহপাঠীরা সড়ক অবরোধ করে রেখেছেন। কক্সবাজার সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। প্রায় দুই ঘণ্টা ধরে যান চলাচল বন্ধ রয়েছে বলে তারা জানিয়েছেন।

Back to top button