বান্দরবানে ‘অস্তাচল’ নামে একটি নতুন ভিউ পয়েন্টের উদ্বোধন

Image result for নীলাচল ছবি

বান্দরবান ভ্রমণে উৎসাহিত করাসহ পর্যটন শিল্পের বিকাশে পাঁচ লাখ টাকা ব্যয়ে পর্যটনকেন্দ্র নীলাচলে ‘অস্তাচল’ নামে একটি নতুন ভিউ পয়েন্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসন পরিচালিত এই নতুন ভিউ পয়েন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার, রেভেনিউ ডেপুটি কালেক্টর নুরে জান্নাত রুমী, নেজারত ডেপুটি কালেক্টর মো.আলী নুর খান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মিকী মারমাসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, ‘পার্বত্য জেলা বান্দরবান দিন দিন পর্যটকদের জন্য আকর্ষণীয় জেলা হিসেবে পরিচিতি লাভ করছে। জেলা প্রশাসন প্রতিদিনই পর্যটকদের ভ্রমণের নিরাপত্তা, আবাসন ও খাওয়াসহ সার্বিক বিষয়ে নজরদারি অব্যাহত রেখেছে, পর্যটকদের বান্দরবান ভ্রমণে আরও বেশি উৎসাহিত করতে দিন দিন বিভিন্ন পর্যটনকেন্দ্র নির্মাণ ও ভিউ পয়েন্টের উদ্বোধন করা হচ্ছে।

প্রসঙ্গত, বান্দরবান জেলা প্রশাসন পরিচালিত পর্যটনকেন্দ্র মেঘলা, নীলাচল, শৈলপ্রপাত, প্রান্তিক লেক, নবদিগন্ত, চিম্বুক পাহাড়ে প্রতিদিনই দেশের বিভিন্ন প্রান্ত থেকে অসংখ্য পর্যটক ভ্রমণে আসে। বান্দরবানের পাহাড় আর প্রকৃতির ছোঁয়ায় পর্যটকরা মুগ্ধ।

Spread the love

Related posts