দেশের সংবাদ

গ্রেফতার নিয়ে ঈশ্বরদীতে উদ্বেগ-উৎকণ্ঠা, মোড়ে মোড়ে পুলিশ

Image result for পুলিশ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে সারাদেশের ন্যায় পাবনার ঈশ্বরদীতে জনমনে চরম উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে। রায় কী হবে, রায়ের প্রতিক্রিয়া কী হবে, তা নিয়ে মানুষের প্রশ্নের শেষ নেই।

রায়কে কেন্দ্র করে ঈশ্বরদীতে আইন-শৃঙ্খলা বাহিনীর সাজ সাজ রব। বুধবার সন্ধ্যা হতেই ঈশ্বরদীর রাজপথ অনেকটা ফাঁকা। নানা আশঙ্কায় শহরের বেশির ভাগ স্কুল ও শিক্ষা প্রতিষ্ঠানে ছেলে-মেয়েদের পাঠাচ্ছেন না অভিভাবকরা।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে সরেজমিনে দেখা গেছে, শহরের অধিকাংশ দোকানপাটই বন্ধ। দু’একটি ফুটপাতের চা ও মুদি দোকান খোলা দেখা গেছে। প্রবেশের সবগুলো পথে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিরাপত্তায় বাড়ানো হয়েছে পুলিশ সদস্যের সংখ্যাও। বাড়ানো হয়েছে টহল। বিএনপি অফিসের সামনের সড়কে অবস্থান নিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ঈশ্বরদী হতে ঢাকাসহ দূরপাল্লার পরিবহন বন্ধ রয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন বলেন, যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ও জানমালের নিরাপত্তায় পুলিশ সর্বোচ্চ কঠোর অবস্থানে রয়েছে। বিএনপির কোন নেতা-কর্মীকে মাঠে দেখা যায়নি।

Back to top button