ব্রেকিং নিউজ

পর্যটকদের সঙ্গে প্রতারণা অনলাইনভিত্তিক ট্যুর এজেন্সি ‘স্বপ্ন ঘুড়ি’র

Image result for প্রতারণা

অনলাইনভিত্তিক ট্যুর এজেন্সি ‘স্বপ্ন ঘুড়ি’র প্রতারণা ও অব্যবস্থাপনায় ইউএস বাংলা মেডিক্যাল কলেজের ৫২ শিক্ষার্থী চরম ভোগান্তির মুখে পড়ে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে ট্যুরিস্ট পুলিশের হস্তক্ষেপে ওই এজেন্সি কাঙ্ক্ষিত সেবা দিতে বাধ্য হয়।

শিক্ষার্থীরা জানায়, চার দিনের টু্যরে থাকা, খাওয়া ও পরিবহন বাবদ ৫২ শিক্ষার্থীর সঙ্গে ওই প্রতিষ্ঠানের দুই লাখ ৬৯ হাজার টাকার চুক্তি হয়। এ চুক্তি অনুসারে প্রথম দিন কক্সবাজার, দ্বিতীয় দিন সেন্ট মার্টিনস, তৃতীয় দিন ইনানী হিমছড়ি ও চতুর্থ দিন ডুলাহাজারা সাফারি পার্কে তাদের ভ্রমণ করানোর কথা ছিল।

পর্যটকরা অভিযোগ করে, দ্বিতীয় দিন যথাসময়ে পর্যটকদের টেকনাফের সেন্ট মার্টিনস ঘাটে না নেওয়ায় সেন্ট মার্টিনস দ্বীপে তারা যেতে পারেনি। নিম্ন মানের গাড়ি ব্যবহার করায় ঢাকা থেকে কক্সবাজারে আসার পথে তাদের গাড়ি তিনবার নষ্ট হয়। এ ছাড়া গতকাল মঙ্গলবার সাফারি পার্ক বন্ধ থাকার বিষয়টি ওই এজেন্সি না জানায় সেখানে যাওয়া সম্ভব হয়নি।

বিষয়টি জানতে পেয়ে ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী পর্যটকদের সেন্ট মার্টিনসে নিয়ে যেতে ওই এজেন্সিকে দুটি বাস ভাড়া করতে নির্দেশ দেন। পাশাপাশি তাদের পুরনো টিকিট দিয়ে জাহাজে সেন্ট মার্টিনস যাওয়ার ব্যবস্থা করেন। এ ছাড়া পর্যটকদের ঢাকায় ফেরার পথে ভালো বাসের ব্যবস্থা করতে এজেন্সিকে বাধ্য করে ট্যুরিস্ট পুলিশ।

Spread the love

Related posts