ব্রেকিং নিউজ

৪৫ কোম্পানির মুনাফা প্রকাশ

Image result for শেয়ারবাজার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৫ কোম্পানি তাদের প্রান্তিক প্রতিবেদন গতকাল শুক্রবার প্রকাশ করেছে। নিম্নে কোম্পানিগুলোর প্রান্তিক প্রতিবেদন হলো: শাইনপুকুর সিরামিকস লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’১৮-মার্চ’১৮) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে শাইনপুকুর। প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস কমেছে। তবে ৯ মাসের ইপিএস অনুযায়ী কোম্পানিটি লোকসান থেকে মুনাফায় ফিরে এসেছে।

বেক্সিমকো ফার্মা : অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বেক্সিমকো ফার্মা। এই সময় শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ১.২৯ টাকা।

আমরা নেটওর্য়াক লিমিটেড : তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আমরা নেটওর্য়াক লিমিটেড। প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬১ টাকা। গতবছরের একই সময়ে ছিল ১.৩১ টাকা।

সামিট পাওয়ার : অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সামিট পাওয়ার। এই সময় শেয়ার প্রতি আয় হয়েছে ১.০৪ টাকা। গতবছরে যা ছিল ০.৭৭ টাকা।

শাশা ডেনিমস লিমিটেড: আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শাশা ডেনিমস লিমিটেড। প্রতিবেদন অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি আয় আগের তুলনায় ৩.৬৫ টাকা। ৯ মাসে কোম্পানির শেয়ার প্রতি আয় হয়েছে ৩.৬৫ টাকা । গত অর্থবছরের একই সময়ে ছিল ৩.৫৭ টাকা।

এসিআই লিমিটেড: এসিআই লিমিটেড এই সময় শেয়ার প্রতি আয় হয়েছে ০.৯৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যা ছিল ৩.৪৪ টাকা।

জিপিএইচ ইস্পাত লিমিটেড : জিপিএইচ ইস্পাত লিমিটেডের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০.৬৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে যা ছিল ০.৫০ টাকা।

এসিআই ফর্মুলেশন : অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এসিআই ফর্মুলেশনের শেয়ার প্রতি আয় হয়েছে ০.৪৭ টাকা। গত অর্থবছরের একই সময়ে যা ছিল ১.৬৬ টাকা।

রহিম টেক্সটাইল লিমিটেড: রহিম টেক্সটাইল লিমিটেড তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিতআর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৪৩ টাকা (রিস্টেটেড)। গত অর্থবছরের একই সময়েছিল যা ছিল ০.৭৬ টাকা।

লাফার্জ হোলসিম সিমেন্ট: লাফার্জ হোলসিম সিমেন্টের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২০ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.২৭ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৭ টাকা। ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩.৩৫ টাকা।

ইউনিক হোটেল : ইউনিক হোটেলের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৫৭ টাকা।

ফারইস্ট নিটিং এন্ড ডাইং ইন্ডাস্ট্রি: ফারইস্ট নিটিং এন্ড ডাইং ইন্ডাস্ট্রিও শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৩৯ টাকা।

ইউনাইটেড ফাইন্যান্স : ইউনাইটেড ফাইন্যান্সের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩২ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৩৫ টাকা।

শাহজি বাজার পাওয়ার: তৃতীয় প্রান্তিকে শাহজিবাজার পাওয়ারের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল যা ছিল ১.৩৯ টাকা।

সামিট অ্যালায়েন্স পোর্ট: অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী সামিট অ্যালায়েন্স পোর্টের ইপিএস হয়েছে ০.৪৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ০.৫০ টাকা।

লিন্ডে বাংলাদেশ : প্রথম প্রান্তিকের প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস বেড়েছে আয় হয়েছে ১৭.৪৫ টাকা। গত অর্থবছরের একই সময়ে ছিল যা ছিল ১৬.১৬ টাকা।

এছাড়া অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা কোম্পানিগুলো হলো- কেএন্ডকিউ, আর্গন ডেনিমস, ইভেন্স টেক্সটাইল, আজিজ পাইপস লিমিটেড, সিভিও পেট্রোকেমিক্যাল রিফাইনারী লিমিটেড, মডার্ণ ডাইং অ্যান্ড স্ক্রিণ প্রিন্টিং লিমিটেড, প্যাসিফিক ডেনিমস, বাটা সু লিমিটেড,

উসমানিয়া গ্লাস শীট ফ্যাক্টরি, সাইফ পাওয়ারটেক, সায়হাম টেক্সটাইল, কাশেম ইন্ডাস্ট্রি, অ্যাডভেন্ট ফার্মা লিমিটেড, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড লিমিটেড, ওয়াইম্যাক্স, এএফসি এগ্রো বায়োটিক লিমিটেড, এএমসিএল (প্রাণ), বিডি ল্যাম্প, আমরা টেকনোলজি, ফুওয়াং সিরামিকস, মিরাকল ইন্ডাস্ট্রিজ, সায়হাম কটন, একটিভ ফাইন কেমিক্যাল লিমিটেড, খান ব্রাদার্স ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড, আফতাব অটো ও মালেক স্পিনিং মিলস।

Spread the love

Related posts