ব্রেকিং নিউজ

স্বাধীনতা দিবসে সড়কে প্রাণ গেল দুই স্কুলছাত্রীর

নিউজ ডেস্ক:কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার মস্তাপুর ও চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- সদর দক্ষিণ উপজেলার দুর্গাপুর গ্রামের রবি সাহার মেয়ে ও বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী রিয়া সাহা এবং চান্দিনা উপজেলার নাজিরপুর গ্রামের মনির হোসেনের মেয়ে ও কুটুম্বপুর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ইয়াসমিন আক্তার। তারা মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে গিয়েছিল বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাপুর নামক স্থানে মঙ্গলবার সকাল সোয়া ৮টার দিকে উপজেলা সদরগামী সিটি লিংক সার্ভিসের একটি লেগুনা উল্টে পড়ে স্কুলছাত্রী রিয়া সাহা ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১০ ছাত্রী। নিহত রিয়া সাহা। খবর পেয়ে সদর দক্ষিণ ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পুলিশ সিটি লিংক সার্ভিসের লেগুনাটি উদ্ধার করেছে। তাৎক্ষণিকভাবে আহত ছাত্রীদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জসিম উদ্দিন মজুমদার জানান, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে যাওয়ার পথে মস্তাপুর নামক স্থানে তাদের বহনকারী সিটি লিংক সার্ভিসের লেগুনা উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দশম শ্রেণির ছাত্রী রিয়া সাহা নিহত হয়।

সদর দক্ষিণ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, দুর্ঘটনা কবলিত লেগুনাটি আটক করা হয়েছে।

অপরদিকে জেলার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় ট্রাকচাপায় ইয়াসমিন আক্তার নামে আরও এক স্কুলছাত্রী নিহত হয়েছে বলে জানিয়েছেন চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সাল।

এ ঘটনাকে কেন্দ্র করে কুটুম্বপুর স্কুলের শিক্ষার্থীরা বিক্ষিপ্ত হয়ে উঠে। তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে।

Spread the love

Related posts