ব্রেকিং নিউজ

মাদরাসায় অশ্লিল নৃত্য করায় প্রধান শিক্ষককে লিগ্যাল নোটিশ

নিজস্ব প্রতিবেদক:আবদুল্লাহ মিয়ার হাট হামিদিয়া দাখিল মাদ্রসায় অশ্লিল নৃত্য অনুষ্ঠান ভিডিও করে তা অনলাইনে প্রচার করার অভিযোগে প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি ও প্রধান শিক্ষককে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। আজ সোমবার রেজিস্ট্রি ডাকে অনলাইন দৈনিক বিশ্ববার্তার সম্পাদক মুহম্মদ আরিফুর রহমানের পক্ষে সুপ্রীমকোর্টের আইনজীবি এডভোকেট মাসুদুজ্জামান লিগ্যাল নোটিশটি পাঠান।

নোটিশে বলা হয়, অতি সম্প্রতি অনলাইনের বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ব্যাপক সমালোচনার জন্ম দিয়াছে। ভিডিওটিতে দেখা যায়, আবদুল্লাহ মিয়ার হাট হামিদিয়া দাখিল মাদ্রসার অভ্যন্তরে একটি মেয়ে গানের সাথে নৃত্য পরিচালনা করছে এবং মাদরাসার শিক্ষক ছাত্র-ছাত্রীসহ সকলেই তাহা উপভোগ করছে। অথচ পবিত্র হাদিস শরীফ উনার বর্ণনা মোতাবেক মাদরাসা নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযুর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সম্মানিত ঘর মুবারক।
আর সেই ঘর মুবারকে পবিত্র দ্বীন ইসলামের প্রকৃত শিক্ষা প্রদান না করে, পবিত্র দ্বীন ইসলামের অনুশাসন গুলো শিক্ষা না দিয়ে উল্টো অমুসলিমদের অনুসরনে হারাম গান ও নৃত্য চর্চা করে চরমভাবে জঘন্য অন্যায় কাজ করা হয়েছে। যা দেশের প্রচলিত আইন অনুযায়ী দন্ডনীয় অপরাধ।

নোটিশে আগামী সাত দিনের মধ্যেই উক্তরুপ কার্যক্রম হতে বিরত থাকার অঙ্গিকারসহ ক্ষমা চাওয়ার আহ্বান জানানো হয়েছে। অন্যথায় উক্ত মাদরাসা কর্তৃপক্ষের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানানো হয়।

Spread the love

Related posts