রাজনীতি

নিউজ ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) প্রতি দিনদিন মানুষের আস্থা বাড়ছে বলে মন্তব‌্য করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তিনি বলেন, ‘ব্র্যান্ডের পণ্য যেভাবে মানুষ মূল্যায়ন করে, তেমনি জাতীয় পার্টির নেতাকর্মীরাও দেশবাসীর কাছে আদর্শ নেতা হিসেবে বিবেচিত হবেন। আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি একটি ব্র্যান্ড হিসেবে বিবেচিত হবে।’

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে দলীয় চেয়ারম্যানেরর উত্তরা বাসভবনে দলীয় নেতাদের শুভেচ্ছা বিনিময়কালে জিএম কাদের এসব কথা বলেন।

এর আগে, দলের জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চেয়ারম‌্যানের নবনিযুক্ত উপদেষ্টা নাজনীন সুলতানা। এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূইয়া, পার্টির চেয়ারম্যান-এর উপদেষ্টা শেরিফা কাদের, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, কেন্দ্রীয় নেতা এসএম আল জুবায়ের, সুমন আশরাফ, অ্যডভোকেট মো. আবু তৈয়ব, এসএম মুশফিকুর রহমান, রাশেদ মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

নাজনীন সুলতানাকে স্বাগত জানিয়ে জিএম কাদের বলেন, ‘জাতীয় পার্টি দেশপ্রেমিক রাজনৈতিক শক্তি। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে উন্নয়ন, সুশাসন ও সামাজিক নিরাপত্তা নিশ্চিতে জাপার রয়েছে গৌরবোজ্জ্বল ঐতিহ্য। কিন্তু আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে সুশাসন দিতে ব্যার্থ হয়েছে। তাই জাপাকে দেশের মানুষ রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।’ এসময় দলকে আরও শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

Back to top button