জাতীয়

পিকে হালদারের আরও ২ সহযোগী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: প্রায় সাড়ে ৩ হাজার কোটি টাকা আত্মসাত করে বিদেশে পাড়ি দেয়া ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিস লিমিটেডের পরিচালক পি কে হালদার সংশ্লিষ্টতায় আরও দুজনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার জিজ্ঞাসাবাদ শেষে তাদের গ্রেফতার করা হয়। দুদকের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধানের নেতৃত্বে একটি টিম তাদের গ্রেফতার করে। এরপর তাদের রমনা মডেল থানার হেফাজতে রাখা হয়। সোমবার গ্রেফতারদের আদালতে তোলা হবে।

গ্রেফতাররা হলো, ইন্টারন্যাশনাল লিজিংয়ের সাবেক এমডি রাশেদুল হক ও পিপলস লিজিংয়ের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল কুমার। গ্রেফতার এ দুজন ছাড়াও পি কে হালদারের আরও দুই সহযোগীর জিজ্ঞাসাবাদের কথা থাকলেও তারা আসেনি বলে দুদক সূত্রে জানা গেছে।

এ নিয়ে পিকে হালদার সংশ্লিষ্টতায় ছয়জনকে গ্রেফতার করলো দুদক। গ্রেফতার বাকি চারজন হলো- পি কে হালদার সহযোগী শংখ বেপারী, পিকে হালদারের বান্ধবী অবান্তিকা, পিকে হালদারের আইনজীবী সুকুমার ও তার মেয়ে অনিন্দিতা।

জানা গেছে, পি কে হালদার ইন্টারন্যাশনাল লিজিং ও পিপলস লিজিং থেকে বিপুল অংকের টাকা সরিয়েছে, যার সহযোগী হিসেবে উজ্জ্বল ও রাশেদুলও ছিলো।

Back to top button