জাতীয়

রাজধানীতে ১০ লাখ টাকার আফিম সহ যুবক আটক

আহমদ বিলাল হুসাইন

ঢাকা: দশ কেজি নিষিদ্ধ মাদক (আফিম) আনুমানিক মূল্য ১০ লাখ টাকা সহ যুবক মোঃ সাইফুদ্দিন (৩০) আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ২)।

রোববার (২১ ফেব্রুয়ারি) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ২) সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক দল জানতে পারেন, মাদক ব্যবসায়ী নিষিদ্ধ আফিম নিয়ে রাজধানীর মোহাম্মদপুর থানা তাজমহল রোড এলাকায় অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে ২১ ফেব্রুয়ারি সকালে র‌্যাব- ২ এর আভিযানিক দল রাজধানীর মোহাম্মদপুর থানা তাজমহল রোড এলাকায় বিশেষ মাদক বিরোধী আভিযান পরিচলনার সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীকে নিষিদ্ধ মাদক আফিম সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করে। পরবর্তীতে তার হাতে ধরে রাখা ব্যাগ তল্লাশী করে পলিথিনের প্যাকেটের ভিতরে ১০ কেজি নিষিদ্ধ মাদক (আফিম) পাওয়া যায়। যার আনমানিক মূল্য ১০,০০,০০০ (দশ লাখ) টাকা।

তিনি বলেন, আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায় অনেক দিন ধরেই এই মাদক ব্যবসার সাথে জড়িত এবং সে মূলত রাজধানীর বড় বড় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকটই মাদক বিক্রয় করে থাকে।

এছাড়াও গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব- ২) এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান এএসপি আল মামুন।

Back to top button