রাজনীতি

এরশাদের মতো করলে আমি আত্মহত্যা করব: কাদের মির্জা

নিউজ ডেস্ক :নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি বিশ্বস্ত সূত্রে খবর পেরেছি গত পার্লামেন্ট নির্বাচনে হুসেইন মুহম্মদ এরশাদকে যেভাবে রাতের অন্ধকারে তার বাসা থেকে জোর করে সিএমএইচ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল আমার বিরুদ্ধে ওবায়দুল কাদের সাহেব স্ত্রীর প্ররোচনায় সেই রকম ষড়যন্ত্র করছে। এটা অত্যন্ত দুঃখজনক। আমি দেশবাসীকে জানিয়ে যাচ্ছি, এ ধরনের ঘটনা ঘটলে আমি সঙ্গে সঙ্গে আত্মহত্যা করব।

মঙ্গলবার (২৩ মার্চ) বেলা ১১টার দিকে ফেসবুক লাইভে এসে তিনি এসব কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, আমার সঙ্গে আল্লাহ, আমার দলের কিছু ত্যাগী নেতা-কর্মী এবং সাধারণ মানুষ ছাড়া কেউ নেই। আমার সত্যবচনের পর অনেকে আস্তে আস্তে আমার থেকে দূরে সরে গেছেন। এ জন্য আমি আতঙ্কিত নই। আমি আরও অনুপ্রাণিত হচ্ছি। আজ যারা অপরাজনীতির সঙ্গে জড়িত, টেন্ডারবাজি করেছে, গরিব-নিরীহ-ভূমিহীনের সম্পত্তি দখল করেছে, সরকারি জায়গা দখল করেছে তারা কেউ আমার সঙ্গে নেই।

তিনি আরও বলেন, গত পরশু মওদুদ আহমেদ সাহেবের শোকসভা করতে চেয়েছিলাম। পুলিশ প্রশাসন তা বন্ধ করে দিয়েছে। তারপর থেকে আমার ওপর পুলিশি তাণ্ডব চলছে। আমার চারদিকে ঘেরাও করে রেখেছে।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার লেলিয়ে দেওয়া ফেনীর কুত্তা নিজাম হাজারী, নোয়াখালীর কুত্তা একরামুল করিম চৌধুরী, বাদইল্লা কুত্তার নেতৃত্বে এখানকার জাসদসহ আমার পৌরসভায় একতরফাভাবে ২০০০ গুলি করা হয়েছে।

Back to top button