রাজনীতি

সরকারের সিন্ডিকেটে দ্রব্যমূল্য আকাশচুম্বী -ফখরুল

নিজস্ব প্রতিবেদক: সরকারের সিন্ডিকেটের লোভের কারণে দ্রব্যমূল্য আকাশচুম্বী হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন।

কর্মসূচিতে মির্জা ফখরুল বলেন, এই সরকার জনগণকে স্বস্তি দিতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। এই সরকার ব্যর্থ হয়েছে আমাদের চাল, ডাল, তেল, লবণসহ সব নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমাতে। এই সরকার কি করছে? তাদের সম্পূর্ণ যে ব্যর্থতা এবং তাদের লাগামহীন যে লোভ এবং তাদের সিন্ডিকেটে লোভের কারণে প্রত্যেকটি জিনিসের মূল্য আকাশচুম্বী হয়ে গেছে।

বিএনপি মহাসচিব বলেন, আজকে ভয়াবহভাবে যে অবস্থার সৃষ্টি করেছে এই অনির্বাচিত আওয়ামী লীগ সরকার। তাদেরকে যদি আমরা পরাজিত করতে না পারি, তাদেরকে যদি ক্ষমতা থেকে সরিয়ে দিতে না পারি তাহলে এদেশের মানুষের অস্তিত্ব থাকবে না।

এ সময় নেতা কর্মীদেরকে উদ্দেশে বিএনপির এই নেতা বলেন, ‘আজকে অনশন পালন করে এই সরকারকে জানিয়ে দেন, এই সরকারের উপরে এদেশের মানুষের আর কোন আস্থা নেই। তাদেরকে সরে যেতে হবে। আর একটি নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে, নিরপেক্ষ নির্বাচন কমিশনের পরিচালনায় নির্বাচনের মাধ্যমে একটা জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। সেই আন্দোলন আমাদের শুরু করতে হবে।

Back to top button