দেশের সংবাদ

নীলফামারীতে ৬৭১ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নীলফামারীর সৈয়দপুরে ৬৭১ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে শহরের বিমানবন্দর পশ্চিমপাড়াসংলগ্ন রাস্তা এবং চৌহমুনীবাজার এলাকায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে নম্বরবিহীন অ্যাপাচি ১৫০ সিসির লাল রঙের একটি মোটরসাইকেল, ল্যাপটপ, মোবাইল ফোন সেট ও ইয়াবা প্যাকেটজাত করার বিভিন্ন সরঞ্জাম ও তিনটি হিসাবের খাতা জব্দ করা হয়।

আটকরা হল ঢাকার বাড্ডা থানার মেরুল বাড্ডা এলাকার মৃত. ইসমাইলের ছেলে জাহিদুল (২৬), চাঁদপুর জেলার মতলব থানার আম্মাকান্দা এলাকার মোস্তফার ছেলে আবুল কালাম ওরফে কালাম (২৯), দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার বালুরচর কুঠিপাড়ার মোফাজ্জল হোসেনের ছেলে তহিদুল ইসলাম (২৯) এবং সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিনের চৌমুহনীবাজার এলাকার মৃত. আজাহার আলী ছেলে রাজা বাবু ওরফে মিঠুন।

আজ শুক্রবার গ্রেপ্তারদের নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ঢাকা থেকে ইয়াবার একটি বড় চালান সৈয়দপুরে এসেছে এবং ওই ইয়াবার চালান সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর উপজেলার চৌমুহনীবাজারসংলগ্ন বিমানবন্দরের পাশে রাস্তা দিয়ে দিনাজপুরে নিয়ে যাওয়া হবে- এমন তথ্যের ভিত্তিতে সেখানে অবস্থান নেয় পুলিশের একটি দল।

বৃহস্পতিবার রাতে মাদক ব্যবসায়ী জাহিদুল, কালাম ও তহিদুলকে বিমানবন্দরসংলগ্ন পশ্চিমপাড়ার কাঁচা রাস্তার ওপর মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশের দলটি। এ সময় পুলিশ সোর্সের দেওয়া তথ্য মিলিয়ে সামনে দিকে অগ্রসর হওয়া মাত্র সেখানে দাঁড়িয়ে থাকা মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সেখান থেকে তাদেরকে আটকের পর দেহ তল্লাশি করে ৪৭১ পিস ইয়াবা ও মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চৌমুহনী বাজার এলাকার নূর বক্ত সরকার ওরফে বক্কর মেম্বারের বাসায় অভিযান চালায় পুলিশ। এ সময় ওই বাড়ি থেকে ২০০ পিস ইয়াবা, একটি ল্যাপটপ, মোাইল ফোন সেট, ইয়াবা ব্যবসায়ীদের তালিকার একটি খাতাসহ সরঞ্জাম এবং একই এলাকা মৃত. আজাহার আলীর ছেলে রাজাবাবু ও ওরফে মিঠুনকে আটক করা হয়।

সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান পাশা জানায়, এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে। ইয়াবা ব্যবসায়ীদের অপর সদস্যদের ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

Back to top button