ইসলাম

 ‘স্টার জলসা’ বন্ধের দাবি ইসলামি দলগুলোর

 

ঢাকা :  ‘স্টার জলসা’সহ ভারতীয় সকল টিভি চ্যানেল বন্ধের দাবি জানিয়েছে বেশ কয়েকটি ইসলামি দল।

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক গণমাধ্যমকে বলেন, স্টার জলসা, জিটিভিসহ ভারতীয় সকল টিভি চ্যানেল বন্ধ করা উচিত।

তিনি বলেন, স্টার জলসা’র মতো ভারতীয় টিভি চ্যানেলগুলোর অবাধ সম্প্রচার নানাভাবে প্রভাব ফেলছে আমাদের সমাজ ব্যবস্থায়। বিশেষ করে এসব চ্যানেলের সিরিয়ালগুলো ব্যাপক নেতিবাচক প্রভাব ফেলছে। কারণ, উচ্চবিত্তের পরকীয়া, বহুবিবাহ, বউ-শাশুড়ির মধ্যে সম্পর্কের অবনতি, পারিবারিক বিরোধ প্রভৃতি এসব সিরিয়ালের মূল বিষয়বস্তু। যা কঠিন ব্যাধির মতোই মানসিকভাবে আঘাত হানছে নারী দর্শকদের।

তিনি বলেন, এসব সিরিয়ালের প্রভাবে আমাদের দেশে ভয়াবহভাবে বাড়ছে পরকীয়া, বহুবিবাহ, মনোমালিন্য, সন্দেহ, ডিভোর্সসহ বিভিন্ন ধরনের নেতিবাচক ঘটনা। তাই ওই সব চ্যানেল বন্ধ করা উচিত।

বাংলাদেশ মসজিদ মিশন সেক্রেটারি জেনারেল ড. খলিলুর রহমান মাদানী বলেন,  স্টার জলসাসহ যেসব চ্যানেলে যুবসমাজকে ধ্বংস করার মতো অনুষ্ঠান প্রচারিত হয়ে থাকে সেসব চ্যানেলের বিষয়েও সরকারের সিদ্ধান্ত নেয়া উচিত। এটি দেশের জন্য অনেক মঙ্গলজনক হবে। কারণ পুরো সমাজব্যবস্থাকে অস্থির করে তুলছে ভারতীয় চ্যানেলগুলোর কিছু সিরিয়াল। এর ফলে দেশের সমাজব্যবস্থা পড়েছে হুমকির মুখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button