জাতীয়

ঘরের ভেতরে গাঁজার গাছ!

জয়পুরহাট সংবাদদাতা: নিজ বাড়িতে ছাউনিবিহীন একটি ঘরের ভেতর সে গাঁজার গাছ রোপন করেছিলো। দিনে-দিনে ঘরের ভেতর গাঁজার গাছটি বেড়ে ওঠে। পরিপক্ক হওয়ার পর সেই গাছের গাঁজাও বিক্রি করা শুরু করে। ঘরের ভেতর গাঁজার গাছ রয়েছে, তা বাইরে থেকে কারও বোঝার উপায় ছিল না।

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপাড়া গ্রামের জাহেদ নামে এক ব্যক্তি প্রতিবেশীদের চোখ ফাঁকি দিয়ে নিজের বাড়িতে গাঁজার চাষ করছিলো।তবে শেষ পর্যন্ত পুলিশের চোখ এড়িয়ে যেতে পারেনি। গত রোববার রাতে ১২ ফুট উচ্চতার সাত কেজি ওজনের একটি গাঁজার গাছসহ তাকে গ্রেপ্তার করেছে পাঁচবিবি থানা-পুলিশ। সোমবার তাকে কারাগারে পাঠানো হয়েছে।

থানা-পুলিশ জানায়, জাহেদ তার বাড়ির একটি ঘরে গাঁজার গাছ রোপন করে। যে ঘরে গাঁজার গাছ রোপন করা হয়েছিল, সেই ঘরের ওপরে কোনো ছাউনি ছিল না। গাঁজার গাছটি পরিপক্ক হওয়ায় জাহেদ সেই গাছের গাঁজা বিক্রি করছিলো। খরব পেয়ে বাড়িতে অভিযান চালিয়ে গাঁজার গাছসহ জাহেদকে আটক করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাকে গতকাল কারাগারে পাঠানো হয়েছে। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান এ ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

Back to top button
Close
Close