জাতীয়

মার্কেট খুলে দেয়ার দাবিতে ব্যবসায়ীদের মিছিল

নিজস্ব সংবাদদাতা: মার্কেট ও ব্যবসায় প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্নস্থানের ব্যবসায়ী-দোকানদাররা অধীর হয়ে আছেন। তারা বিভিন্নভাবে স্থানীয় দোকান মালিক সমিতির কাছে দোকান খুলে দেয়ার দাবি জানিয়ে আসছেন। কিন্তু এরপরও একটি বিশেষ মহলের প্ররোচনায় দেশের অনেকস্থানে মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা হচ্ছে না এবং খোলা মার্কেটগুলো নিয়ে নানা রকম মিথ্যা ও অতিরঞ্জিত সংবাদ পরিবেশন করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার দোকান খুলে দেয়ার দাবিতে মিছিল করেছে টাঙ্গাইলের ব্যবসায়ীরাও। গত ১০ মে থেকে সরকারি আদেশ অনুযায়ী সীমিত আকারে মার্কেট খোলা রাখা হলেও গতকাল বৃহস্পতিবার (১৪ মে) টাঙ্গাইলের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার জন্য গণবিজ্ঞপ্তি প্রকাশ করে জেলা প্রশাসন।

গতকাল বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন ব্যবসায়ীরা। এই সময় তারা অতি দ্রুত ব্যবসায় প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানান।

এভাবে সারাদেশ থেকেই এভাবে দোকান খুলে দেয়ার দাবিতে ব্যবসায়ীরা নানাভাবে তাদের দাবি-দাওয়া জানিয়ে আসছেন বলে স্থানীয় সূত্র থেকে খবর পাওয়া গেছে।

Back to top button
Close
Close