জাতীয়

মাদকবাহী ট্রাকের চাপায় র‍্যাব সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক: মাদক বহনকারী একটি ট্রাক ধাওয়া করতে গিয়ে সেই ট্রাকে পিষ্ট হয়ে র‍্যাবের একজন কনস্টেবল নিহত হয়েছেন। আজ ভোরে ময়মনসিংহের ভালুকার কাছে এই ঘটনা ঘটে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গাজীপুরের পোড়াবাড়ীর তল্লাশিচৌকিতে মাদকবাহী ট্রাকটিকে প্রথমে থামার সংকেত দেওয়া হয়েছিল। সংকেত অমান্য করে ট্রাকটি এগিয়ে গেলে কনস্টেবল ইদ্রিস মোল্লাসহ দুজন মোটরসাইকেলে ট্রাকটিকে ধাওয়া করেন। বাগেরবাজার এলাকায় ট্রাকটি থেকে এক বস্তা গাঁজা রাস্তার পাশে ফেলে দেওয়া হলে ডিএডি গোলাম মোস্তফা মোটর সাইকেল থেকে নেমে গাঁজার বস্তার কাছে যান আর ইদ্রিস মোল্লা মোটরসাইকেল নিয়ে আবার ট্রাকটিকে ধাওয়া করেন।

এক পর্যায়ে ভালুকার কাছে গিয়ে ট্রাকটির পথ আগলে দাঁড়ান ইদ্রিস মোল্লা। কিন্তু চালক ইদ্রিসের ওপর দিয়েই ট্রাক চালিয়ে দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

র‌্যাবের পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, এ ঘটনায় ভালুকা থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। ট্রাকচালক ও তার সহকারীকে গ্রেপ্তারে অভিযান চলছে। নিহত ইদ্রিস মোল্লার বাড়ি মানিকগঞ্জের ঘিওরের কেল্লাই গ্রামে। তিনি ২০১১ সালে পুলিশে যোগ দেন। পরে ২০১৯ সালে প্রেষণে র‌্যাবে যোগদান করেন।

Back to top button