জাতীয়

স্ত্রীর লাঠির আঘাতে স্বামীর মৃত্যু

যশোর সংবাদদাতা: যশোরের ঝিকরগাছায় স্ত্রীর লাঠির আঘাতে স্বামী মুস্তাকিন হোসেন সুমন (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই যুবকের স্ত্রী মিনা খাতুনকে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে ঢাকার একটি হাসপাতাল থেকে তার মরদেহ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। নিহত সুমন ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের দাউদ হোসেনের ছেলে।

নিহত সুমন হোসেনের বৃদ্ধা মা নাছিমা বেগম ও বোন পারুল খাতুন জানান, গত রোববার (১৪ মার্চ) দুপুরে তুচ্ছ ঘটনায় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রী মিনা খাতুন একটি কাঠের খ- দিয়ে স্বামী সুমনের মাথায় সজোরে আঘাত করে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়ে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সুমন ও মিনা খাতুনের প্রেমের বিয়ে ছিল। তাই এ নিয়ে দুই পরিবারের মধ্যে দূরত্ব ছিল। গত ১৪ মার্চ মিনার মা জামাই বাড়িতে আসলে খাবার রান্না নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। বাকবিত-ার এক পর্যায়ে মিনা লাঠি দিয়ে সুমনের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার ঢাকায় তার মৃত্যু হয়েছে।

Back to top button