জাতীয়

অভাব সইতে না পেরে আত্মহত্যা!

মুন্সীগঞ্জ সংবাদদাতা: সদরে দ্বীন ইসলাম (২৫) নামের এক দিনমজুরের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার (৪ জুলাই) সদর উপজেলার পশ্চিম মুক্তারপুর এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। সোমবার সকাল পর্যন্ত নিহতের লাশের ময়নাতদন্ত হয়নি বলে জানা যায়।
দ্বীন ইসলাম বরিশালের কাউনিয়া এলাকায় তিনি মা, স্ত্রী ও দুই ছেলে-মেয়ে নিয়ে মুক্তারপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করছিলেন।

জানা যায়, আর্থিক অভাব অনটনে সংসার নিয়ে সমস্যায় ছিলেন দ্বীন ইসলাম। এ নিয়ে স্ত্রীর সঙ্গে প্রায়ই তার ঝগড়া হতো। এরই জের ধরে তিনি করেছেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

মৃত্যুর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অভাব-অনটনের মধ্যে সংসারে পারিবারিক কলহ হতো। ঝগড়ার জেরে সবার অগোচরে ছেলে ঘরের ভেতর বাঁশের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। স্বজনেরা টের পেলে ওড়না কেটে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক দ্বীন ইসলামকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, অভাব-অনটন নিয়ে পারিবারিক ঝগড়ার জেরে দ্বীন ইসলাম আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। ময়নাতদন্তের পর অন্য কোনও বিষয় থাকলে পরিষ্কার হবে বলে জানান তিনি।

Back to top button