জাতীয়

গাড়িতে সিলিন্ডার বিস্ফোরণ

চট্টগ্রাম সংবাদদাতা : পটিয়ায় মাইক্রোবাসের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ ১৭ যাত্রীর মধ্যে আশঙ্কাজনক চারজনকে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার তাদের ঢাকায় পাঠানো হয়।

বিষয়টি জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার। আহতরা হলেন- ইদ্রিস মিয়া, জাহাঙ্গীর আলম, আবুল কালাম ও প্রবাসী আকতারের সাড়ে তিন বছরের ছেলে আবির হোসেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক ডা. নারায়ণ ধর বলেন, ‘আশঙ্কাজনক চারজনকে ঢাকার শেখ হাসিনার বার্ন ইনস্টিটিউট হাসপাতালে পাঠানো হয়েছে। এদের সবার দেহের ৩০ থেকে ৩৫ শতাংশ পুড়েছে। তাদের ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে সাতকানিয়া উপজেলা থেকে প্রবাসী আকতার হোসেনকে একটি হাইচ মাইক্রোবাসে (ঢাকা মেট্টো-চ-১৩-৩০৬৬) করে চট্টগ্রাম বিমানবন্দরে দিয়ে আসেন তার স্বজনরা। তাকে নামিয়ে দিয়ে সাতকানিয়ায় ফেরার পথে পটিয়া পৌরসভার পিটিআই এলাকায় পৌঁছালে গাড়িটির শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রের কম্প্রেসার হঠাৎ বিস্ফোরিত হয়। বিস্ফোরণের আগুনে গাড়িতে থাকা ১৭ জন যাত্রী সবাই কমবেশি দগ্ধ হন।

Back to top button