দেশের সংবাদ

শেখ হাসিনার নেতৃত্বে দেশ স্বল্পোন্নত দেশের কাতার থেকে উন্নয়নশীল দেশে প্রবেশ করেছে-শিল্পমন্ত্রী

Image result for শিল্প মন্ত্রণালয়

ঝালকাঠি ॥ শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন, বর্তমান সরকার ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশের অগ্রগতি ও সমৃদ্ধি পিছিয়ে দেওয়া হয়েছে। তাকে হত্যা করা না হলে ১৯৮৫ সালেই বাংলাদেশ আজকের উন্নয়নশীল দেশে প্রবেশ করত এবং এখন আমরা উন্নত দেশে পরিনত হতাম। ২১ বছর ক্ষমতার বাইরে থেকে বর্তমান সরকারের প্রধান মন্ত্রি শেখ হাসিনার নেতৃত্বে দেশ স্বল্পোন্নত দেশের কাতার থেকে উন্নয়নশীল দেশে প্রবেশ করেছে এবং আগামী ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত দেশে পরিনত হবো। বর্তমান সরকারের প্রধান মন্ত্রী নিরলশ ভাবে দেশের নিম্ন আয়ের মানুষদের নিয়ে যত্নশীল ও উন্নয়নমুখী পরিকল্পনার মধ্য দিয়ে এই অর্জন সম্ভব হয়েছে।

তিনি শনিবার সকাল ১১ টায় ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ৪ হাজার মানুষের বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেছেন। এই অর্জন উপলক্ষে প্রচারাভিজান ও সেবা সপ্তাহ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে সমাবেশ শেষে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এই অনুষ্ঠানে স্কুল কলেজের ছাত্র ছাত্রী সরকারী বিভিন্ন প্রতিষ্ঠান পেশাভিত্তিক সংগঠন সহ সর্বস্তরের মানুষ বাধ ভাঙ্গা জোয়ারেরমত এই কর্মসূচিতে অংশগ্রহন করেছে।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো: ছাইদুজ্জামান এর সভাপতিত্বে আলোচনা সভায় জেলা প্রশাসক মো: হামিদুল হক, পুলিশ সুপার মো: জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো: শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড. খান সাইফুল্লাহ পনির উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী তালুকদার বিশেষ অতিথি ছিলেন।

Back to top button