আইন-আদালত

মুক্তিযুদ্ধের ইতিহাস বিতর্কিত করছেন খালেদা

4.2

ভোলা: খালেদা জিয়া পাকিস্তানের সঙ্গে সুর মিলিয়ে মুক্তিযুদ্ধের ইতিহাস বিতর্কিত করার চেষ্টা করছেন বলে ‍অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ভোলার বোরহানউদ্দিন উপজেলার বোরহানউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এক সংবর্ধনা সভায় তিনি একথা বলেন।

তোফায়েল বলেন, খালেদা জিয়া ৯২ দিন আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছেন। এ কর্মকাণ্ড থেকে শিশুরাও বাদ যায়নি। এখন তিনি মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে পাকিস্তানের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন। বিএনপিকে প্রত্যাখ্যান করে সবাইকে আওয়ামী লীগের আদর্শ বুকে ধারণ করা উচিত।

তিনি বলেন, ভোলার প্রধান সমস্যা নদীভাঙনরোধে সাড়ে ৫০০ কোটি টাকার একটি প্রকল্প সম্প্রতি একনেকে অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী। প্রায় দেড় হাজার কোটি টাকা ব্যয়ে ভোলা-বরিশাল সড়কপথের ব্রিজ নির্মাণ প্রকল্প নেওয়া হয়েছে। খুব শিগগিরই এর কাজ শুরু হবে।

এরআগে বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলায় নদীভাঙনের হাত থেকে প্রকল্প অনুমোদন হওয়ায় বাণিজ্যমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলকে সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার প্রমুখ উপস্থিত ছিলেন।

এরআগে সকালে দৌলতখান উপজেলায় এক জনসভায় যোগ দেন বাণিজ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button